শনিবার ১৮ মে ২০২৪
Online Edition

খুলনা মহানগর প্রজন্ম লীগের কার্যালয় উচ্ছেদ

খুলনা অফিস : মাদক বিক্রির অভিযোগে খুলনা মহানগর প্রজন্ম লীগের কার্যালয় উচ্ছেদ করা হয়েছে।  নগরীর শঙ্খ মার্কেট ব্যবসায়ী দোকান মালিক সমিতি ও যুবলীগ নেতৃবৃন্দ এ কার্যক্রম চালান।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার নগরীর শঙ্খ মার্কেটে আওয়ামী লীগ কার্যালয়ের অদূরে মহানগর প্রজন্ম লীগের কার্যালয়ে র‌্যাব-৬ অভিযান চালায়। এ সময় উক্ত কার্যালয় থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ দপ্তর সম্পাদক আল-আমীন বয়াতিকে গ্রেফতার করে। বিষয়টি নিয়ে পুরো মার্কেটের ব্যবসায়ী ও স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে গত শনিবার দুপুরে মার্কেট ব্যবসায়ী সমিতি ও যুবলীগের নেতৃবৃন্দ কার্যালয়টি উচ্ছেদ করে। এ সময় সকলের সম্মুখে তারা তালাবদ্ধ আধাপাকা টিনশেডের কার্যালয়টি ভেঙে গুঁড়িয়ে দেয়।

শঙ্খ মার্কেট দোকান মালিক ব্যবসায়ী সমিতির সভাপতি জেড-এ মাহমুদ ডন বলেন, প্রজন্ম লীগ নামে আওয়ামী লীগের কোন অঙ্গ সংগঠন নেই। কতিপয় অসাধু লোকজন সংগঠনের নাম ভাঙিয়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত রয়েছে। দীর্ঘদিন ধরে এদের বিরুদ্ধে মাদক বিক্রির অভিযোগ ছিল। র‌্যাবের অভিযানের পর বিষয়টি পরিষ্কার হয়। মার্কেটের অন্যান্য ব্যবসায়ী ও স্থানীয় লোকজন ক্ষিপ্ত হয়ে এই উচ্ছেদ চালায়। এই মার্কেটে কাউকে মাদক বিক্রি করতে দেয়া হবে না।

উচ্ছেদকালে মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক হাফেজ মো. শামিম, যুবলীগ নেতা নাহিদ মুন্সি, আমির হোসেন, শঙ্খ মার্কেট দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সভাপতি মো. লাভলু, যুগ্ম সম্পাদক সাদেকুর রহমান সাগু, সদস্য মো. আব্দুল গফফার ও হুমায়ূন কবীর মৃধা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ